Bangladeshi Contents Movie News

“ছবি আমি আমার জন্য করি নি” – আরিফিন শুভ

আগামী ২৭ সেপ্টেম্বর রোজ শুক্রবার সারাদেশে এবং নর্থ আমেরিকায় মুক্তি পেতে চলেছে বহুল প্রত্যাশিত সিনেমা “সাপলুডু”। সিনেমাটি পরিচালনা করেছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা গোলাম সোহরাব দোদুল। সিনেমাটির প্রযোজনায় রয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

২০১৮ সালে অক্টোবরের ২৬ তারিখ থেকে ডিসেম্বরের ৩ তারিখ পর্যন্ত টানা শুটিং চলে ” সাপলুডু” সিনেমার। বর্তমানে সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঢালিউড অ্যাকশন স্টার আরিফিন শুভ এবং ছবিটির পরিচালক। উদাহরণস্বরূপ, মায়াবতী সিনেমা দেখতে যাওয়া, সালমান শাহ জন্মোৎসবে যাওয়া, দর্শকদের সাথে বসে সাপলুডু খেলা সহ আরো অনেক কিছু।

ফিল্মকাস্ট কে দেওয়া এক ইন্টারভিউতে আরিফিন শুভ বলেন, “সিনেমা আমি আমাদের নিজেদের জন্য করি নি। নিজেরা ঘরে দেখার জন্য সিনেমা করি নি। সিনেমা করেছি আপনাদের জন্য। আপনারা হলে এসে সিনেমাটি দেখলে আমরা আনন্দিত হবো পাশাপাশি অনুপ্রাণিত হবো। অনুপ্রাণিত হবো এই জন্য যে আরো পরিশ্রম করবো, আরো কষ্ট করবো। আরেকটু খেটে আপনাদেরকে আরো সুন্দর ছবি উপহার দিবো।”

দীর্ঘদিন পর সাপলুডু সিনেমার মাধ্যমে আবারো বড় পর্দায় একসাথে দেখা যাবে আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা মিমকে। ছবিটির পরিচালক গোলাম সোহরাব দোদুল জানান, “ছবিটির কাজ শুরুর পর থেকেই বিভিন্ন মহল থেকে ফোন পেয়েছি। সবাই শুভকামনা জানিয়েছে। এখন অবশেষে আপনাদের সামনে ছবিটি নিয়ে আসতে পেরেছি। ইনশাআল্লাহ সবাই ছবিটি গ্রহণ করবে।”

You may also like...

Leave a Reply