Bangladeshi Contents Movie News

প্রথম সিনেমায় তারকার হাট

আগামী ২৭ সেপ্টেম্বর দেশের ৪২ টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম সিনেমা “সাপলুডু”। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় কাজ করলেন গোলাম সোহরাব দোদুল। এর আগে তিনি ছোট পর্দায় পরিচালক হিসেবে বেশ জনপ্রিয় ছিলেন। ডার্ক থ্রিলার ধর্মী সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড অ্যাকশন স্টার আরিফিন শুভ এবং গ্ল্যামারগার্ল বিদ্যা সিনহা মিম।

সাপলুডু সিনেমায় শুভ মিম ছাড়াও রয়েছেন জাহিদ হাসান, সুষমা সরকার, তারিক আনম খান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, বৈশাখী ঘোষ, মারজুক রাসেল, সজীব, জিলানী সহ আরো অনেকে। ডার্ক থ্রিলার ধর্মী সিনেমাটির শুটিং ২০১৮ সালে অক্টোবরের ২৬ তারিখ থেকে শুরু হয়ে ডিসেম্বরের ৩ তারিখ পর্যন্ত টানা চলে। কঠোর গোপনীয়তা অবলম্বন করে টেকনাফ, কক্সবাজার, মধুপুর, গাজীপুর ও মানিকগঞ্জে দৃশ্যধারণ করা হয়।







প্রথম সিনেমায় এত তারকার সমাগম নিয়ে জিজ্ঞাসা করলে সিনেমাটির পরিচালক ফিল্মকাস্টকে জানান, “প্রথম সিনেমা বানানোটা নিজের কাছে অবশ্যই চ্যালেঞ্জ ছিলো। পাশাপাশি এত এত তারকা নিয়ে কাজ করা রীতিমতো দুঃসাহসিকতা ছিলো। তবে সাপলুডু যখন খেলতেই হবে তখন সিনেমার কাস্টদের সাথে কেনো নয়! কাজ শুরু করলাম তারপর ধীরে – ধীরে একদিন, দুইদিন করে কাজ আগাতে লাগলো। অবশেষে এখন রিলিজের মুখ দেখবে সিনেমাটি।”




“সাপলুডু” নিয়ে পরিচালক হিসেবে প্রত্যাশা নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, “প্রত্যাশা তো অনেক বেশীই থাকবে, এটাই স্বাভাবিক। প্রত্যেক অভিনেতাই তাদের বেস্ট দিয়েছে। গল্প এবং কাস্টদের সাথে তো আমি সাপলুডু খেললাম। বাকিটা এখন দর্শক বলবে আমি এবং শুভ, মিম সহ বাকিরা কিরকম খেলেছে। ভালো লাগলে অবশ্যই দর্শক জানাবে, খারাপ লাগলেও দর্শক জানাবে। পরবর্তীতে কাজের সময় ভুলগুলো থেকে বিরত থাকার চেষ্টা করবো।”

You may also like...

Leave a Reply