Bangladeshi Contents Hall Reaction Movie News Shows

ফিল্মকাস্টের প্রথম দিনের প্রথম শো তে “সাপলুডু” হিট

আজ শুক্রবার দেশের ছোট-বড় মোট ৪২ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম সিনেমা “সাপলুডু”। প্রতিবারের মতো এবারো ফিল্মকাস্ট তাদের ট্রেডিশন অনুযায়ী বলাকা সিনেওয়ার্ল্ডে আয়োজন করেছিলো “সাপলুডু উইথ ফিল্মকাস্ট”। ইভেন্টে উপস্থিত ছিলেন সিনেমার হিরো আরিফিন শুভ, হিরোইন বিদ্যা সিনহা মিম, সুষমা সরকার, পরিচালক এবং আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

এছাড়াও ইভেন্টে উপস্থিত ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে. এম. খালিদ। দর্শকের সঙ্গে বসে সিনেমাটির কিছু অংশ উপভোগও করেছেন সাংস্কৃতি প্রতিমন্ত্রী। ইভেন্টে এসে ফিতা কেটে প্রথম শো এর উদ্বোধন করেন তিনি। “সাপলুডু” সিনেমার সার্বিক সাফল্য কামনা করে তিনি বলেন, “আমরা সারাদেশে ৪০০ সিনেপ্লেক্স গড়ার উদ্যোগ নিচ্ছি। যাতে করে আবারও বাংলা সিনেমার সুদিন ফিরে আসবে।”







প্রথম দিনের প্রথম শোতে বলাকা সিনেওয়ার্ল্ডে ছিলো দর্শকদের উপচে পরা ভীড়। ফিল্মকাস্টের ইভেন্টে যারা অংশগ্রহণ করেছিলেন তারা গুগল ফর্মের মাধ্যমে তাদের টিকেট আগেই নিশ্চিত করায় টিকেট পেতে কোনো বেগ পেতে হয় নি তাদের। ইভেন্টে অংশগ্রহণকারী সকলে ফিল্মকাস্টের এই পদক্ষেপ কে সাদুবাদ জানান, এবং বাংলা সিনেমার উন্নয়নে কাজ করার জন্য অনুপ্রেরণা দেয়।




সাপলুডুর গল্পে ছিলো টানটান উত্তেজনা। সিনেমার মেকিং দেখে বোঝাই যাচ্ছিলো না সাপলুডু পরিচালকের প্রথম নির্মিত চলচ্চিত্র। একদম ট্রু পলিটিক্যাল থ্রিলার সিনেমা বলতে যা বোঝায় তাই ছিলো সিনেমাতে। দর্শকরাও উপভোগ করেছেন সম্পূর্ণ সিনেমাটি।




সিনেমায় শুভ, মিম, সুষমা সরকার ছাড়াও অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, মারজুক রাসেল, শাহেদ আলী সহ আরো অনেকে।

You may also like...

Leave a Reply