Bangladeshi News

মাসুদ রানার সাথে শত্রুর মোকাবেলায় শ্রদ্ধা কাপুর

সাম্প্রতিক সময়ে বাংলা ইন্ডাস্ট্রিতে একটা নাম রয়েছে আলোচনার শীর্ষে, যে নামের সাথে কেটেছে আমাদের অনেকের শৈশবের একটা অংশ! এই নামটা হল ‘মাসুদ রানা’। শৈশবের এই হিরো ‘মাসুদ রানা’কে নিয়ে একটা সিনেমা তৈরি করার সিদ্ধান্ত নেয় দেশের সব থেকে বড় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। আর সেই সিনেমার নায়ক নির্বাচন নিয়ে অনেক আগের থেকেই চলছিল আলোচনা। এবার তারা সামাজিক যোগাযোগ-মাধ্যমে প্রকাশ করলেন মাসুদ রানার কাস্ট নিয়ে আরও নতুন তথ্য।


কয়েকদিন আগেই আমরা জেনেছি যে, ‘মাসুদ রানা’ সিনেমাতে কাজ করবেন হলিউড এর বিখ্যাত অভিনেতা মিকি রার্ক। হঠাৎ জানা গেলো নতুন খবর, দেশকে শত্রুমুক্ত রাখার চ্যালেঞ্জে ‘মাসুদ রানা’র সাথে যোগ দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। জাজ মাল্টিমিডিয়া এর অফিসিয়াল ফেসবুক পেজে ২৯ আগস্ট বেলা ১২ টার দিকে এই বিষয়ে একটি পোস্ট করে জানানো হয়।

পোস্ট এ বলা হয়েছে “বলিউডের অন্যতম প্রতিভাবান ও সুন্দরী অভিনেত্রী শ্রদ্ধা কাপুর হলিউড ও ঢালিউডের অন্যান্য দক্ষ অভিনেতাদের পাশাপাশি “মাসুদ রানা” সিনেমাতে যোগ দিলেন। শ্রদ্ধা কাপুর ইতিমধ্যে ‘আশিকি ২’ এবং ‘বাগি’র মতো হিট ছবি দিয়ে সিনেমা জগতে একটি বিশাল মাইলফলক তৈরি করেছেন।

‘মাসুদ রানা’ সিনেমাটি পরিচালনা করেছেন আসিফ আকবর এবং প্রযোজনায় রয়েছে সিলভার-লাইন প্রোডাকশন ও জাজ মাল্টিমিডিয়া। কাজী আনোয়ার হোসেনের লেখা ‘ধ্বংস পাহাড়’ উপন্যাস থেকে চিত্রনাট্য পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধন করেছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা। হলিউডের পেশাদার স্ক্রিপ রাইটার ও মুভি ক্রিটিকরা পরবর্তীতে চিত্রনাট্যটি ফাইন টিউন করেছে।

এই খবর জানানো মাত্রই ঢাকাই সিনেমার দর্শকদের মাঝে সাড়া পড়ে যায়। এখনো সিনেমার নায়ক কে হবে সেটা জানা গেলো না কিন্তু বিদেশি কাস্ট নিয়ে চলছে ব্যাপক আলোচনা। তবে এখন সব কিছু নিয়ে দর্শকদের মাঝে হয়েছে মিশ্র প্রতিক্রিয়া! জাজ কী করতে চাইছে? আর দেশের সিনেমাতে বিদেশি অভিনেতা/অভিনেত্রী কেন? এরকম প্রশ্ন আসছে আলোচক সমালোচকদের কাছ থেকে। তবে এত আলোচনার মাধ্যমে এটাই বোঝা গেলো যে এই বিগ বাজেট সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহের পারদ দিন দিন বেড়েই যাচ্ছে। আমরা ধারণা করছি, ‘মাসুদ রানা’ বাংলা সিনেমা জগতে নতুন একটি মাইলফলক তৈরি করবে। এখন দর্শকদের একটাই চাওয়া, শিগগিরই যেন ‘মাসুদ রানা’কে বড় পর্দায় দেখা যায়!

সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী, ছবির শুটিং শুরু হবে ২৭ সেপ্টেম্বর। বেস্ট অফ লাক ফর ‘মাসুদ রানা’!

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *