News

“পুলিশ” দ্যা রিয়েল হিরোতে আফরান নিশো

‘আফরান নিশো’ ছোটপর্দার বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় একজন অভিনেতা।কত চরিত্রেই এখন অব্দি তাকে দেখা গিয়েছে।রোমান্টিক,পাগল,চোর,সিরিয়াস, বাস্তববাদী,অভাবী,প্লেবয়,অস্বাভাবিক, স্বাভাবিক আরো অনেক ভাবেই।কিন্তু এইবার তিনি আসছে পুলিশ অফিসার হয়ে। কোন চরিত্রেই তার কোন কমতি দর্শক দেখতে পারেননি এখনও।যখন যেই চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যায় সেইটা যেন শুধু তার জন্যই সঠিক এমনটা মনে হয়েছে। নির্মাতা কাজল আরেফিন অমির গল্প,চিত্রনাট্য ও পরিচালনায় পুলিশ অফিসারের নিশোকে দেখা যাবে নাটক “পুলিশ” দ্যা রিয়েল হিরোতে।নাটকের প্রযোজক নির্মাতা হচ্ছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

সম্প্রতি ঢাকার তেজগাঁও,উত্তরাসহ বিভিন্ন জায়গায় নাটকের শুটিং শেষ হয়েছে জানা যায়। নাটকে নিশোকে দেখা যাবে সাব ইন্সপেক্টর এর চরিত্রে আর নাটকে তার নাম আবির।একটা সমাজকে কিভাবে একজন সৎ পুলিশ অফিসার বদলে দিতে পারবে তাই দেখাবেন তিনি। নিশো বলেন,প্রতি কাজে আলাদা টেস্ট দেয়ার চেষ্টা করি।বারবার এক জিনিস দেখিয়ে দর্শকদের একঘেয়েমি করে তুলতে চাই না।আমার লাস্ট কাজ এক্স বয়ফ্রেন্ড এবং এক্স গার্লফ্রেন্ড দর্শক বেশ পছন্দ করেছে।







সাধারণ মানুষ এখন পুলিশের কথা শুনলেই বাকাঁ চোখে তাকায় কিন্তু সমাজে তো ভালো পুলিশ ও আছে।যিনি অপরাধীদের সাথে যেমন শক্ত ঠিক তেমনি নিজের প্রেমিকার কাছে নরম।বন্ধুবান্ধবদের সাথে ক্রিকেট,আড্ডায় ও মেতে থাকেন অবসর সময়ে।এমনটাই দেখাবেন নিশো নাটকে। নিশোর প্রেমিকার চরিত্রে থাকবেন তানজিন তিশা। পহেলা বৈশাখে সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার করা হবে।এই পরিচালক ও অভিনেতা জুটির আরো দুটি নাটক দেখা যাবে পহেলা বৈশাখে।।




You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *