Bangladeshi Featured Movie News

সমালোচনাকে সাধুবাদ জানালেন ‘সাপলুডুর’ পরিচালক!

আড়ালে থেকে ছবির শ্যুটিং শেষে, সবকিছুর অবসান ঘটিয়ে অবশেষে বড় পর্দায় মুক্তি পেল বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত, গোলাম সোহরাব দোদুল পরিচালিত চলচ্চিত্র ‘সাপলুডু’। গত ২৭ তারিখ ছবিটি সারাদেশে মোট ৪২ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এবং আশেপাশে অন্য ছবি না থাকায় আগামী সপ্তাহে প্রেক্ষাগৃহের সংখ্যা বাড়বে বলে ধারণা করা হচ্ছে।







ছবিটি মুক্তির দিন থেকে প্রশংসার জোয়ারে ভাসছে! সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনাকারীরা নিজেদের মতামত দিচ্ছেন নিজেদের মতো করে৷ তাছাড়া এই মাধ্যমেই ছবি মুক্তির এক সপ্তাহ আগে ছবির প্রচারণা শুরু হয়েছিল। বাংলা চলচ্চিত্রসহ আরও কিছু চলচ্চিত্র বিষয়ক ফেসবুক গ্রুপের কল্যাণে ছবি নিয়ে আলোচনা-সমালোচনা করাটা অনেক সুবিধার হয়ে গেছে। মানুষ খুব সহজেই চলচ্চিত্র সম্পর্কে জানতে পারছে।




সাপলুডুর পরিচালক গোলাম সোহরাব দোদুল প্রথম থেকেই এইসব বিষয়ে নজর রেখেছেন। যারা আলোচনা করেছেন তাদের পাশাপাশি সমালোচনাকারীদেরও গুরত্ব দিয়েছেন খুব। প্রথমদিকে ছবির প্রচারণার দুর্বলতা নিয়ে কথা উঠলে যারা এ বিষয়টি আলোচনা করেছেন তাদেরকে তিনি নিজে ছবির টিকেট দিয়েছেন। তাছাড়া মুক্তির পর ছবিটি ভাল রেস্পন্স পেয়েছে বলে তিনি জানিয়েছেন তিনি সবার প্রতি কৃতজ্ঞ। তাছাড়া সমালোচনাকারীদেরও ধন্যবাদ দিয়েছেন ছবিটি দেখে মনের মতো মতামত দেওয়ার জন্য!




পরিচালক সবাইকে সাপলুডু দেখার আমন্ত্রণ জানিয়েছেন সকল দর্শককে। “ছবি দেখুন, ভাল লাগুক খারাপ লাগুক যেমনই লাগুক সেইটা জানান কিন্তু কোন স্পয়লার দিবেন না।” সামনের সপ্তাহে প্রেক্ষাগৃহ বাড়বে তাই দর্শকও বাড়বে এই আশা তিনি রাখেন।

You may also like...

Leave a Reply