Indian Movie News

আসছে সাহেদের “কাবির সিং”

সাহেদ কাপুর এর সর্বশেষ সিনেমা ছিলো “বাত্তিগুল মিটার চালু”। কিন্তু সিনেমাটি তেমন ব্যবসা সফল হয়নি। সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২১ সেপ্টেম্বর ২০১৮ তে। ঠিক তার ৯ মাস পর মুক্তি পেতে জাচ্ছে সাহেদ কাপুর এর নতুন সিনেমা “কাবির সিং”। সন্দ্বীপ ভাংগা এর রচনা ও পরিচালনায় নির্মিত হচ্চে সিনেমাটি। সম্প্রতি সিনেমাটির ট্রেইলার রিলিজ হয়েছে। ট্রেলারটি বেশ ভালো সারা ফেলেছে দর্শক মহলে।
“কাবির সিং” সিনেমায় অভিনয় করেছেন সাহেদ কাপুর,কিয়ারা আদভানি,সোহম মজুমদার,নিকিতা দত্ত,অমিত শর্মা,কুনাল ঠাকুর সহ আরো অনেকে। সাহেদ কাপুর এর চরিত্রের নাম “কাবির সিং”। মূলত এই কাবির সিং কে নিয়েই পুরো সিনেমার প্লট তৈরি করা হয়েছে। কাবির সিং অর্থাৎ সাহেদ কাপুর এর নাইকা হিসেবে এই সিনেমায় দেখা যাবে কিয়ারা আদভানি কে। এম এস ধোনি তে তিনি লিড রোল প্লে করেছিলেন। এই সিনেমাতে তার চরিত্রের নাম ” প্রীতি”।







ট্রেলার দেখে সম্পুর্ন গল্প বোঝা না গেলেও কিছু জিনিস স্পষ্ট বোঝা যাচ্ছে। সেসব জিনিস একসাথে করলে গল্পটা সম্পর্কে মোটামুটি একটা ধারনা পাওয়া যায়। ট্রেলারে দেখা গেছে কাবির সিং একজন উচ্চস্তরের মাদকাসক্ত। সে তার কোনো এক বন্ধুর সাথে ফোন এ কথা বলছে। ফোন টি ছেরে তিনি হঠাৎ কিছু বরফ তার প্যান্ট এর ভিতরে ধুকাচ্ছে। এর পর তাকে ডাক্তারি পোশাক পরা দেখে বুঝলাম কাবির সিং আসলে একজন ডাক্তার। তার পরেই দেখা মিলে কাবির সিং এর নাইকা প্রীতির (কিয়ারা আদভানি)। প্রীতি একজন মেডিকেলে কলেজের ছাত্রি এবং কাবির সিং সেই কলেজের বড় ভাই বা টিচার। সেখান থেকে তাদের প্রেম শুরু হয়। তারপর হয়তো নাইকা মারা যায় বা কাবির কে ছেরে চলে যায়। আর কাবির টিপিকাল ছ্যাকাখোর দের মত প্রীতিকে ভুলতে মাদক এর সাহায্য নেয়। মাদক সেবন এত বেশি হয়ে যায় যে একটা সময় তার হাসপাতালে ভর্তি হতে হয়।মোটামুটি বোঝা যাচ্ছে এটা একটা প্রেমকাহিনী। সিনেমটিতে প্রায় সব কিছুই উপস্থিত আছে৷ সাহেদ কাপুর কে এই সিনেমাতে খুব অ্যাগ্রসিভ একটা ক্যারেক্টার এ দেখা গেছে। কাবির সিং (সাহেদ কাপুর) একজন খুবি রাগি মানুষ। যেকোনো কথায় সে রাগ হয়ে। তাকে কলেজে অন্য ছাত্রদের সাথে এমন কি তার চেম্বারে রোগীদের সাথেও খারাপ ব্যাবহার করতে দেখা গেছে।

পরাপর কিছু মুভিতে সফলতা পান নি সাহেদ কাপুর। তারপরে এই সিনেমাতেও তেমন শক্তিশালী কিছু আছে বলে আমার মনে হয় না। তবে আমি বলব না যে সিনেমাটি ভালো হবে না। কারন ট্রেলার দেখে সবকিছু বোঝা যায় নাহ। সাহেদ আমার পছন্দের একজন নায়ক বলিউডে। তার দিনগুলো হয়তো তেমন ভালো যাচ্ছে নাহ। কিন্তু হয়তো এই সিনেমা থেকে তার দিন আবার ফিরতেও পারে। আগামি ২১ জুন মুক্তি পাচ্ছে সিনেমাটি৷ আসা করছি ভালোই হবে।





-Hossain Iqram
FilmCast Desk 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *