Movie News

মিশন এক্সট্রিমে বলিউড অভিনেত্রী নাবিলা

মিশন এক্সট্রিম যৌথভাবে পরিচালনা করতে যাচ্ছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার।ছবিটির চিত্রনাট্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার।এবার তিনি ফয়সাল আহমেদকে দিয়ে চিত্রনাট্যের পাশাপাশি নাম শিখাচ্ছেন পরিচালনায়ও। ঢাকা অ্যাটাক ছিল দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার।মিশন এক্সট্রিম এর সিক্যুয়েল হিসেবে নির্মিত হচ্ছে।২০শে মার্চ থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। মিশন এক্সট্রিম সিনেমার শুটিং শুরুর আগ থেকেই চলছিল কাস্টিংয়ের নানান ধরনের চমক।

আরিফিন শুভকে নায়কের চরিত্রের জন্য তৈরির পাশাপাশি পরিচালকরা খুঁজছিলেন নায়িকা।কিছু দিন পরই বিভিন্ন পত্রপত্রিকায় পায় নায়িকার নাম।মিস ওয়াল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশীকে নেয়া হয় প্রধান চরিত্রে যিনি নায়িকার ভূমিকা পালন করবে। আরিফিন শুভ,ঐশীর পর সিনেমায় নাম লেখালেন বলিউড অভিনেত্রী সাদিয়া আন্দালিব নাবিলা।বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান এর নায়িকার বলিউডের যাত্রা শুরু হয় পারেশান পারিন্দা সিনেমা দিয়ে।এবার তিনি অভিনয় করবেন দেশীয় সিনেমায়।







মিশন এক্সট্রিমে প্রধান দুই নায়িকার একজন হলেন তিনি। ছবির শুটিংয়ে অংশ নিতে তিনি গত ১০ মার্চ বাংলাদেশে আসেন। ছবিতে তিনি একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করবেন। তিনি বলেন-এ ছবিতে অভিনয়ের বিষয়ে অনেকদিন ধরে কথা হচ্ছিল,দেশে ফিরে বিষয়টি চূড়ান্ত করেছি।মনের মতো একটি ছবিতে কাজ করতে যাচ্ছি।আশা করি দারুণ কিছু হবে। এছাড়াও প্রধান চরিত্রে আছে আরিফিন শুভ,সুমিত সেনগুপ্ত, ও ঐশী।।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *