News

আফরান নিশোর গল্পে মুঠোফোন আসছে ঈদে

জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর গল্প থেকে ঈদে নির্মাণ হচ্ছে নাটক “মুঠোফোন”। নির্মাণ করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি এবং চিত্রনাট্যতে থাকছেন জনপ্রিয় উঠতি চিত্রনাট্যকার অবয়ব সিদ্দিকী মিডি। ইতোমধ্যে ‘মুঠোফোন’ নাটকের শুটিং শেষ হয়েছে। নির্মাতা অমি ফিল্মকাস্টকে জানিয়েছেন “নিশোর এই মুঠোফোনের গল্পটি খুব মসৃণ এবং প্রাকৃতিক। গল্পের উত্থান-পতন একদম কম। খুব সাধারন একটি গল্পের সরল রেখার একটি নাটক। চিত্রনাট্য, ডায়লগ সেভাবেই লেখা হয়েছে। গল্পটা ২০০৩-২০০৪ সালের তাই গল্পের গাঁথুনিটাই নাটকের প্রান”

যারা ২০০৩-২০০৪ সালের সময় গুলোতে প্রেম করতেন কিংবা করেছেন তারা বেশি করে নিজেদের খুঁজে পাবেন। নস্টালজিক হওয়ার বড় ব্যাপার- স্যাপার নাটকে আছে এমনটাই জানা গিয়েছে । ‘সিনেমার মতো প্রেম’, ‘সাদা কাগজে সাজানো অনুভূতি’, ‘ট্যাটুর তিন সিরিজ’ (১,২,৩), ‘ডিয়ার বাংলাদেশ’, ‘এক্স বয়ফ্রেন্ড’, ‘এক্স গার্লফ্রেন্ড’ নাটকগুলো নির্মাণ করে আলোচনায় আসা নির্মাতা অমি। “তোমার আমার প্রেম”, “হাতে রেখে হাত”, “ঘুরে দাড়ানোর গল্প”, “গল্প গুলো আমাদের”, “আস্থা”, “কথা দেয়া ছিল” এর মত অনেক ভালো গল্পের নাটকের চিত্রনাট্যকার অবয়ব সিদ্দিকী মিডি। আর জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর গল্প। আশাই করা যাচ্ছে দর্শক ভিন্ন কিছু পেতে যাচ্ছে।







মুঠোফোনের ব্যবহার যখন মোটামোটি ছড়িয়ে যায় সেই সময়টা কেমন ছিল? মোবাইল অপেরেটর কোম্পানি গুলোর অফারের দিনগুলো প্রেম কেমন ছিল? মানুষের দৈনন্দিন জীবনে এর প্রভাব পড়তো কেমন? এসব চিত্র তুলে ধরা হয়েছে মুঠোফোন নাটকে।আর এমন গল্প ভাবনা এসেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো’র কাছ থেকে এটাই মজার ব্যাপার। মুঠোফোন নাটকে নিশোর বিপরীতে অভিনয় করেছেন মেহজাবীন। ঈদুল ফিতরে ‘মুঠোফোন’ নাটকটি এনটিভি সহ ইউটিউবে প্রকাশ পাবে।




You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *