Bangladeshi Featured Movie News

সুস্থধারার একটি মৌলিক গল্পের বানিজ্যিক সিনেমা নোলক

এবারে ঈদে মুক্তি পেতে চলেছে চারটি বাংলাদেশি চলচ্চিত্র । যার মধ্যে ‘নোলক’ ইতোমধ্যেই আলোচনার শীর্ষে । তরুন ও অভিজ্ঞ পরিচালক সাকিব সনেটের পরিচালনায় ও প্রযোজনায় বহুল আলোচিত ও প্রতীক্ষিত এই সিনেমাটিতে অভিনয় করেছেন ঢালিউড কিং খ্যাত শাকিব খান এবং জনপ্রিয় চিত্রনায়িকা ববি হক । এছাড়াও এই সিনেমায় আরো রয়েছেন ওমর সানী, মৌসুমী, তারিক আনাম খান, শহীদুল আলম সাচ্চু, রেবেকা, কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ।

‘নোলক’ মুক্তি পেতে যাচ্ছে অর্ধ-শতাধিক প্রেক্ষাগৃহে । ৪০ টিরও বেশি প্রেক্ষাগৃহ ইতোমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছে বলে জানিয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপি এন্টারটেইনমেন্ট ।
দেশীয় সংস্কৃতি ও ঐতিহ্যের সাথে এই সিনেমায় থাকছে কমেডি, অ্যাকশন, রোমান্স ও ড্রামা । যা দর্শকদের মাঝে ভিন্ন মাত্রার বিনোদন নিয়ে আসবে ।
কারণ অনেকদিন পর দর্শক পেতে যাচ্ছে এরকম একটি সিনেমা যাতে সব ধরনের অনুভুতিই বিদ্যমান । কিছুদিন আগে ইউটিউবে ‘নোলক’ সিনেমার টিজার প্রকাশের পর থেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়ে যাচ্ছে সিনেমাটি ।
টিজার প্রকাশের পর দর্শকদের সাথে কথা বলে জানা গেছে তারা অধির আগ্রহে অপেক্ষা করছে ‘নোলক’ এর জন্য । টিজারের পর পরই একে একে প্রকাশ করা হয় নোলক সিনেমার তিনটি গান শীতল পাটি, জলে ভাসা ফুল, ও কলিকালের রাধা শিরোনামের গান তিনটি প্রকাশিত হয়েছে ববষ্টার ফিল্মস ইউটিউব চ্যানেলে । তিনটি গানই ইতোমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে ।
সিনেমাটির প্রযোজক এবং পরিচালক সাকিব সনেট জানান, “সুস্থধারার একটি মৌলিক গল্পের বানিজ্যিক সিনেমা নোলক” ।







সিনেমাটির প্রচারণা ও প্রমোশনেও রয়েছে ভিন্ন মাত্রা । ‘নোলক’ পরে ছবি তুলুন কনটেস্ট, বিভিন্ন প্রেস কনফারেন্স, সিনেমা সম্পর্কিত শিল্পিদের নিয়ে প্রীতি সম্মেলন সহ বিভিন্ন পদক্ষেপ নিতে দেখা গেছে ‘নোলক’ টিমকে । সদ্য শুরু হওয়া ক্রিকেট বিশ্বকাপের আমেজও এর থেকে বাদ যায়নি ।
বিশ্বকাপের বাংলাদেশি জার্সি পরিহিত ‘নোলক’ টিমের একটি ছবি ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে দেখা যাচ্ছে । এছাড়াও সিনেমাটির সফলতা কামনা করে বিভিন্ন তারকা শুভেচ্ছা বানিও দিচ্ছেন । এখন অপেক্ষা শুধু দর্শকের । দর্শকদের ঈদের আনন্দ বাড়িয়ে তুলতে আর কিছুদিন বাদেই মুক্তি পেতে যাচ্ছে ‘নোলক’ ।

Kawsher Ahmed
ফিল্মকাস্ট ডেস্ক

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *