Bangladeshi Contents Movie News

“অপারেশন সুন্দরবন” – এর লগো উন্মোচন

বাগেরহাট জেলা স্টেডিয়ামে উন্মোচিত হলো বহুল আলোচিত সিনেমা “অপারেশন সুন্দরবন” এর লগো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সুন্দরবন জলদস্যুর হাত থেকে মুক্ত করার ঘোষণার প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, এম পি সহ সিনেমাটির কলাকুশলীগণ উপস্থিত ছিলেন।

“অপারেশন সুন্দরবন” সিনেমাটি মুক্তির সম্ভাব্য তারিখ দেওয়া হয়েছে ২০২০ সালের ঈদুল আযহা। সুন্দরবনে র‍্যাবের দুঃসাহসিক অভিযানের উপর ভিত্তি করে নির্মাণ করা হবে সিনেমাটি। যা যৌথভাবে প্রযোজনা করবে র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি ও থ্রি হুইলারস লিমিটেড। এবং সিনেমাটির পরিচালনায় রয়েছেন দীপঙ্কর দীপন।







প্রায় চার বছর পর “অপারেশন সুন্দরবন” সিনেমার মাধ্যমে বড় পর্দায় আসছেন অভিনেতা রিয়াজ আহমেদ। এছাড়াও সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, তাসকিন রহমান, মনোজ প্রামানিক , সামিনা বাশার, দীপু ইমাম, এহসানুর রহমানসহ আরও অনেকে।




এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ এবং নুসরাত ফারিয়া। এছাড়াও বড় পর্দায় অভিষেক ঘটবে ছোট পর্দার মেধাবী অভিনেতা মনোজ প্রামাণিক এবং সামিনা বাশারের। সিনেমাটিতে সিয়ামকে দেখা যাবে মেজর এবং ফারিয়াকে দেখা যাবে বাঘ গবেষকের ভূমিকায়। এছাড়া রোশানের বিপরীতে অভিনয় করা অভিনেত্রীর নাম সারপ্রাইজ হিসেবে রেখেছেন পরিচালক।




আগামী ডিসেম্বর মাসে মহরতের মাধ্যমে “অপারেশন সুন্দরবন” সিনেমার শুটিং শুরু হবে। সিনেমাটি সম্পর্কে পরিচালক বলেন, “সিনেমাটির জন্য প্রায় দেড় বছর সুন্দরবনের জলদস্যু ও সেখানকার জনগণের জীবনযাত্রা নিয়ে আমি এবং আমার দল গবেষণা করেছি। র‌্যাব ট্রেনিং সেন্টারে ট্রেনিং এবং ফিল্ড ভিজিটের পর সিনেমাটি নির্মাণ করতে চাই। বাঘসহ অন্যান্য পশুপাখির অ্যানিমেশনের জন্য আন্তজার্তিক প্রযুক্তি ব্যবহার করবো আমরা।”

You may also like...

Leave a Reply