Featured News

নিশো-মেহজাবিন নিয়ে আসছে “প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা” এই ঈদে

জনপ্রিয় নাটক “বুকের বাঁ পাশে” এর জনপ্রিয় সেই জুটিকে আবারও দেখা যাবে এই ঈদে এক সাথে অভিনয় করতে।মিজানুর রহমান আরিয়ানের পরিচালিত নাটক “প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা” তে আবারও অভিনয় করতে যাচ্ছেন এই জুটি। ইতিমধ্যেই নাটকের টিজার বের হয়েছে আর তাতে দেখে মনে হচ্ছে “প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা” নাটকটি আসলে একটা ব্রোকেন পরিবারের গল্প।নাটকের মূখ্য চরিত্রে থাকছেন আফরান নিশো এবং মেহজাবিন।

আমাদের সমাজে প্রায়ই দেখা যায় বিয়ের কয়েকবছর পরেই স্বামী স্ত্রীর তালাক হয়ে গেছে কিন্তু তাদের বাচ্চাটা যেন এক টানাপোড়েনে থাকে তাদের মাঝে।না সে ঠিকমত বাবাকে পায় না সে মাকে পায়।এতে বাচ্চাগুলো একটা মানুষিক সমস্যায় ভুগে থাকেন। আসলে মানুষের জীবনে এমন কিছু সময় আসে যখন বিকল্প কোনো সিদ্ধান্ত নেয়ার সুযোগ থাকে না। সামনে শুধু একটা পথই থাকে। সেই পথে আনাড়ী পথিকের মতো হেঁটে যেতে হয়। মিজানুর রহমান আরিয়ানের নাটকগুলোর প্রতিবারের মতই এইবারও থাকছে বেশ সুন্দর সুন্দর সংলাপ। সংলাপ গুলো মধ্যে একটি হলো, “আচ্ছা বাবা তুমি কেন শুধু থার্সডেতে আমাকে দেখতে আসো? আমরা কেন আগের মত একসাথে থাকি না”?

টিজার দেখেই দর্শক যেন মুগ্ধতায় ভাসছে।বলা যায় এইবারও এই জুটি দর্শকের মনকে ছুয়েঁ যাবেন।

নাটক “Proti Brihospotibar Shondya 7ta (প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা)” Directed By Mizanur Rahman AryanEid Ul Fitar II BanglaVision II Global TV Drama (Youtube Channel)Script Aopurno RubelStarring- Afran Nisho, Mehazabien Chowdhury,Raseda Chowdhury,Sabiha Zaman and EFRAHDOP- Kamrul Islam Shuvo Edit & Color-Towfiqul IslamPublicity Design Sajjadul Islam SayeemSong "Valobashar Ek Chinno"Lyrics- Sirajum MunirSinger Tahsin Ahmed and Lopa HossainTune & Music- Ahmmed HumayunChief AD- Pothik Shadhan ADs- Sabbir Howlader Jim,Shimul Mr. Aryan Films Creation

Gepostet von Mizanur Rahman Aryan am Montag, 20. Mai 2019

এই ঈদে মিজানুর রহমান আরিয়ানের মোট পাঁচটি নাটক ও টেলিফিল্ম আসছে। অনেকেই ধারনা করে থাকেন প্রতবার প্রতি নাটকে এই দুইজনকে দেখতে দেখতে দর্শক বিরক্ত বা একঘেয়েমিতে ভুগতে পারেন কিন্তু তার জবাবে আরিয়ান বলেছেন,একঘেয়েমি আসে তখনই যখন কিনা একই অভিনেতা অভিনেত্রীদের একটা রকমের চরিত্রে বারবার দেখানো হয় কিন্তু যদি নাটকের গল্পে ভিন্নতা থেকে থাকেন তাহলে তা দর্শকদের একঘেয়েমি অনুভব কখনোই করবে না বরং তাদের আরও উৎসাহ পাবে নাটকগুলো দেখার জন্য।







You may also like...

Leave a Reply