Featured News

“পজিটিভ রিভিউয়ে সাধুবাদ এবং নেগেটিভে ধন্যবাদ ও ভালোবাসা!” – মুহাম্মদ মোস্তফা কামাল রাজ

গতকাল ৮ই মার্চ বিশ্ব নারী দিবসে মুক্তি পেয়েছে, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত সিনেমা যদি একদিন।
খ্যাতিমান এ নির্মাতার হাত ধরেই বাংলা চলচ্চিত্রে অভিষিক্ত হলেন সফল গায়ক ও ছোট পর্দার দর্শক নন্দিত অভিনেতা তাহসান খান। এছাড়াও অভিনয় করেছেন ওপার বাংলার শ্রাবন্তী চ্যাটার্জি, ঢাকা অ্যাটাক খ্যাত তাসকিন রহমান ও দহন দিয়ে নজরে আসা শিশুশিল্পী রাইসা।
“প্রথমেই সবাই কে ধন্যবাদ আর কৃতজ্ঞতা যদি একদিন কে সাদরে গ্রহণ করার জন্য।
যারা ছবিটি হলে গিয়ে দেখছেন আমার দর্শক, সমালোচক, শুভাকাঙ্ক্ষী, আমার ফ্যান ফলোয়ার সবাই কে , সবাইকে এতো এতো ভালোবাসা দেখিয়েছেন বা দেখাচ্ছেন বা সামনেও যারা পাশে আছেন তাদের প্রতি আমার কৃতগতা। যারা পজেটিভ রিভিউ দিচ্ছেন তাদের সাধুবাদ আর যারা নেগেটিভ রিভিউ দিচ্ছেন তাদের জন্য ধন্যবাদ ও ভালোবাসা। বিশ্বের সব ভালো ভালো সিনেমাকে নিয়েই পজেটিভ, নেগেটিভ রিভিউ হয়। এটাই সিনেমার ধর্ম এটাই সিনেমা। আর আমি ব্যাক্তি গত ভাবে যৌক্তিক সমালোচনা নিতে প্রস্তুত। পরিশেষে বলতে চাই যদি একদিন একটি পারিবারিক সিনেমা, একটি বিনোদন ধর্মী সিনেমা, আপনার আমার গল্প, ভালবাসা মায়া আর বন্ধুত্বের গল্প, আসুন বাংলা সিনেমার সাথে থাকি বাংলা সিনেমার পাশে থাকি, ভালো সিনেমার পাশে থাকি।
জয় ✌ হোক বাংলা সিনেমার।।
জয় ✌ হোক যদি একদিনের।।
সিনেমাটি মুক্তির পর, সিনেমা হল ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় দর্শকদের প্রতিক্রিয়া দেখে আজ (সিনেমা মুক্তির দ্বিতীয় দিনে) নিজের ফেসবুক প্রোফাইলে একটি পোস্টের মাধ্যমে দর্শকদের উদ্দেশ্যে এ খোলা বার্তা পাঠিয়েছেন পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *