Bangladeshi Hall Reaction News Uncategorized

“প্রশংসায় ভাসছে সাপলুডু”

আজ ২৭ সেপ্টেম্বর শুক্রবার মুক্তি পেয়েছে গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম সিনেমা ‘সাপলুডু’। সারা দেশব্যাপী ৪২-টি প্রেক্ষাগৃহে চলছে থ্রিলার অ্যাকশন ধারার এই সিনেমাটি।

বালাকা সিনেমা হলে এই সিনেমটির প্রথম শো দেখে দর্শকেরা প্রশংসায় ভাসিয়েছেন। ৯৫% পজিটিভ রিঅ্যাকশন ছিলো। দর্শকেরা বিদ্যা সিনহা মিম ও আরিফিন শুভকে দেখেকে হৈচৈ আনন্দ উৎসবে মাতিয়েছে। দু-জনে উভয়ই দর্শকের সাথে বসে সিনেমাটি উপভোগ করেছেন। আরিফিন শুভ সেলফি ও শেষে ফ্ল্যায়িং কিস ছুড়ে হল থেকে বিদায় নেন।

বালাকা সিনেমা হলে ফিল্মকাস্ট আয়োজিত “Shapludu with filmcast” প্রথম শো ইভেন্টে অংশগ্রহণ করেছিলেন, পরিচালক গোলাম সোহরাব দোদুল, অভিনেতা আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম ও সুষমা সরকার। এই ইভেন্টের শুভ উদ্ভোদন করেন, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। তিনি এই সিনেমার কিছু অংশবিশেষও দেখেছেন। । এই সময় আরও উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

বাংলা সিনেমার ভবিষ্যত নিয়ে কে এম খালিদ বলেন, সিনেমা হলে আসলে ভালো লাগে। সারাদেশে আমরা ৪০০ সিনেপ্লেক্স গড়ার উদ্যোগ নিচ্ছি। বাংলা সিনেমার সুদিন ফিরিয়ে আনার আশা ব্যাক্ত করেন। এবং তিনি আরো বলেন, আমরা সামনে বছর গুলোতে আরো অনেক সিনেমা হল গড়ে তোলার চেষ্টা করে যাচ্ছি।







এই সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। চিত্রনাট্য ও রচনা করেছেন গোলাম সোহরাব দোদুল।

সাপলুডু সিনেমাতে আরিফিন শুভ ও মিমের পাশাপাশি আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলী প্রমুখ।

You may also like...

Leave a Reply