Bangladeshi Contents Movie News

আদিবাসী গান নিয়ে আসছে “সাপলুডু”

খেলার অংশ এখানে সবাই, আর কেউ আড়াল থেকে খেলে সবাইকে নিয়ে। এখানে ভূলের মাশুল দিতে হয় নিঃশ্বাসের দামে। জীবন গল্পের এরকম খেলা নিয়ে নির্মিত অ্যাকশন – থ্রিলার ধর্মী সিনেমা “সাপলুডু” আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে। সিনেমাটির পরিচালনায় রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা গোলাম সোহরাব দোদুল এবং প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

গত শনিবার আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে মুক্তি পায় সিনেমাটির “ময়না ধুম” শিরোনামের আইটেম গান। গানটিতে কন্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কনা ও তানভির আলম সজীব এবং গানটির গীতিকার গোলাম সোহরাব দোদুল। মুক্তির পর গানটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। কিছুদিন পূর্বে সিনেমাটির “কিছু স্বপ্ন” শিরোনামে রোমান্টিক গান মুক্তি পায়। দর্শকদের মাঝে সেই গানটিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।







আদিবাসীদের দলগত নৃত্য নিয়ে তৈরী করা হয়েছে ময়না ধুম গানটি। গানের নাচে ইশরাত পুনমের সাথে মিলে জাহিদ হাসানের। গানের মধ্যে শুভ এবং মিমকে পালিয়ে বেড়াতে দেখা যায়। কেনো তাদের পালিয়ে বেড়ানো সেই রহস্য উদঘাটন করতে হলে অপেক্ষা করতে হবে ছবিটি মুক্তির দিন পর্যন্ত।

গোলাম সোহরাব দোদুল “সাপলুডু” সিনেমা নির্মানের মাধ্যমে প্রথমবারের মতো পা রাখেন বড় পর্দায়। নির্মাতা এবং প্রযোজনা প্রতিষ্ঠান খুব আশাবাদী সিনেমাটি নিয়ে। সিনেমাটির ট্রেলার এবং টিজার এরই মধ্যে বেশ দর্শক গ্রহণযোগ্যতা পেয়েছে।

“সাপলুডু”র মাধ্যমে আবারো বড় পর্দায় দেখা যাবে আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা মিমকে। শেষ তাদের একসাথে দেখা গিয়েছিলো “তারকাঁটা” ছবিতে। শুভ মিম ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খান সহ অনেকে।

ট্রেলার দেখুনঃ-

You may also like...

Leave a Reply