Bangladeshi Featured News

ঈদুল আযহায় আসছে ‘শিশির বিন্দুর’ দ্বিতীয় পার্ট।

আমরা ঈদুল ফিতরে ‘শিশির-বিন্দু’ শিরোনামে দেখেছি নাটকটি। এবার সেই শেষ অপেক্ষাটা সমাপ্তি করতে জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তাফা কামাল রাজ নিয়ে আসছেন ‘শিশির বিন্দু’ দ্বিতীয় পার্ট। চিত্রনাট্য লিখেছেন অবয়ব সিদ্দিকী, পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তাফা কামাল রাজ।


মুহাম্মদ মোস্তাফা কামাল রাজ বর্তমান সময়ের সফল একজন নির্মাতা। তিনি আমাদের উপহার দিয়ে যাচ্ছেন মনোমুগ্ধকর করা কনটেন্ট। আমরা ‘শিশির বিন্দু’ নাটকে শতাব্দী ওয়াদুদকে দেখে ভয় পেয়ে যাই। সে প্রথমেই আমাদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করে দেয় ভাইজান চরিত্রের মাধ্যমে, বিন্দু যেভাবে তার ভাইজানকে ভয় পায়, সেভাবে আমরাও তার সাথে সাথে ভয় পাই । দারুণ উত্তেজনার গল্পটি শেষ হয় একটি অপেক্ষা দিয়ে, শিশির-বিন্দুর প্রেমের শেষ পরিনিতি কি? সেই অপেক্ষা। শিশির যেমন বিন্দুর অপেক্ষায়, আমরাও অপেক্ষায় আছি শেষটা দেখার। সেই অর্থে মুহাম্মদ মোস্তাফা কামাল রাজ একটি জটিল প্রেমের গল্প উপস্হাপন করতে চলেছেন।







ভাইজান চরিত্রে শতাব্দী ওয়াদুদের অভিনয় আমাদের ভয় দেখিয়ে দিয়েছেন। বিন্দু চরিত্রে তানজিন তিশার অন্যান্য নাটকের চেয়ে তুলনামূলকভাবে ভালো অভিনয় করেছেন। চিত্রনাট্য সেভাবেই লেখা হয়েছে, জিয়াউল ফারুক অপুর্ব অভিনয়ে নতুন কেউ নন। তিনি দক্ষ শিল্পী, এই নাটকে সে দুর্দান্ত অভিনয় করেছেন। বিশেষ করে তার মুখের ডায়লগ গুলো ছিলো শ্রুতিমধুর, চিত্রনাট্যকার হয়তো সেভাবেই ডায়লগ গুলো লিখে দিয়েছেন। বিন্দুর ভাবীর চরিত্রে সুষমা সরকার ভালো অভিনয় করেছেন। সব মিলিয়েই একটা ভালো প্যাকেজ দেখার অপেক্ষায় আছে দর্শক আর এই অপেক্ষা করতে হবে আগামী ঈদ-উল-আযহা পর্যন্ত। আসছে ঈদে সিনেমাওয়ালা’র ব্যানারে আসছে শিশির-বিন্দু- পার্ট ২।




এতো দক্ষতার ছোঁয়ায় শিশির বিন্দু দ্বিতীয় পার্ট এর অপেক্ষায় আছে সকল দর্শক।

লিখেছেন-
Mizanur Rahman Arian

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *