Bangladeshi Contents News

আরিফিন শুভ এবং সাপলুডু

আসছে ২৭ সেপ্টেম্বর দেশে এবং নর্থ আমেরিকায় মুক্তি পেতে চলেছে বহুল প্রতিক্ষিত ছবি “সাপলুডু”। এই ছবির মাধ্যমে বড় পর্দায় আবারো জুটি বেঁধেছেন আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা মিম। ছবিটি পরিচালনা করেছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা গোলাম সোহরাব দোদুল।

সাপলুডু’তে অভিনয়ের প্রস্তাব পাওয়ার ঘটনা সম্পর্কে জিজ্ঞাসা করলে আরিফিন শুভ ফিল্মকাস্টকে জানান – ” আমার শুধু মনে পরছে আজ থেকে দেড় বছর আগের দোদুল ভাইয়ের প্রথম ফোন করা। এবং, একটা গল্প আছে, তোকে নিয়ে বসতে হবে। এরপর রিহার্সেল, শুটিং এভাবেই ধীরে ধীরে সব হলো।”

সাপলুডু’র জার্নি টা আসলে কেমন ছিলো? প্রশ্নের জবাবে শুভ বলেন – ” সাপলুডুর সম্পূর্ণ কাজটাই খুব গোপনীয়তা অবলম্বন করে করা হয়েছে। কখনো কখনো টানা শুটিং করতে হয়েছে। একটা সময় মনে হচ্ছিলো আর প্রেসার নিতে পারছি না। তারউপর কো-আর্টিস্ট হিসেবে এত বিগ বিগ কাস্ট কাজের শুরুতে কিছুটা নার্ভাস ছিলাম।”







গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম সিনেমায় কাজের অভিজ্ঞতা জিজ্ঞাসা করলে তিনি জানান – ” দোদুল ভাই সিনেমাতে প্রথম হলেও পরিচালক হিসেবে কিন্তু অনেক পুরাতন। আর দোদুল ভাই সম্পর্কে আমি বলবো তিনি পরিচালকের পাশাপাশি মানুষ হিসেবেও অনেক ভালো একজন মানুষ। একসাথে কাজ করার সময় আমার যেখানে যেখানে ভূল ছিলো তিনি বলে দিচ্ছিলেন এখানে এভাবে নয় ওভাবে করো। শুধু আমার সঙ্গেই না দোদুল ভাই ইউনিটের সবার সাথেই কো – অপারেটিভ ছিলেন।”




সাপলুডু নিয়ে প্রত্যাশা সম্পর্কে শুভ বলেন – “প্রত্যাশা হিসেবে শুধু এটাই বলবো, শুধু আমার ভক্তরা নয়, বাংলা সিনেমার যারা দর্শক আছেন তারা প্রত্যেকে হলে এসে ছবিটি দেখবেন। আমরা অনেক লিমিটেশনের মধ্যে ছবিটি নির্মাণ করেছি। বাকিটা দর্শক বলে দিবেন ২৭ তারিখ। আমাদের সম্পূর্ণ টিম তাদের বেস্ট টা দেওয়ার চেষ্টা করেছেন আমি জানিনা আমি কি করেছি। ধন্যবাদ।”

You may also like...

Leave a Reply