Bangladeshi Behind The Scene Featured News

ঈদে আসছে শিশির-বিন্দু

জনপ্রিয় অভিনয়শিল্পী অপূর্ব ও তানজিন তিশা সম্প্রতি জুটি বেঁধেছেন ‘শিশির-বিন্দু’ নামের নতুন একটি নাটকে। নাটকটির রচনা করেছেন অবয়ব সিদ্দিকী মিডি ও পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। সম্প্রতি ‘শিশিরবিন্দু’ নাটকটির শুটিং শেষ হয়েছে। পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে নাটকটির। এই নাটকটি প্রযোজনা করেছে রিংআইডি। নাটকটিতে অপূর্ব-তিশা ছাড়াও আরও দুইটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা শতাব্দী ওয়াদুদ ও সুষমা সরকার।

নতুন নাটক প্রসঙ্গে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ফিল্মকাস্টকে বলেন, ‘আমার সব কাজের মত এই নাটকের গল্পেও দর্শকদের জন্য একটি মেসেজ আছে। আশা করি কাজটি দর্শকদের ভালো লাগবে। আমার অন্যান্য কাজের মতো এই কাজটিও দর্শক ভালো ভাবে গ্রহণ করবেন সেই প্রত্যাশাই করছি।’ নাটকের চিত্রনাট্য রচনাতে ছিলেন অবয়ব সিদ্দিকী মিডি , নাটক সম্পর্কে তিনি ফিল্মকাস্টকে বলেছেন ” নাটকটিতে নাটকের চেয়ে সিনেমাটিক ব্যাপার বেশী, দর্শক নাটকের মাঝে সিনেমার মজা পাবেন, আর ডায়লগের পাঞ্চও সেভাবেই রাখার চেস্টা করেছি, আশা করছি শিশির-বিন্দু দর্শকের মন জয় করবে।” নাটক সম্পর্কে অপূর্ব বলেছেন ” শিশির-বিন্দু ভিন্ন গল্পের সুন্দর স্ক্রিপ্টের নাটক, এর আগেও মিডির স্ক্রিপ্টে কাজ করলেও এবার মনে হয়েছে নাটকের ডায়লগ খুবই ম্যাচিউর। আমি অনেক ডায়লগ চেঞ্জ করি কিন্তু এবার একটা ডায়লগও আমার চেঞ্জ করতে হয়নি। আমার মত দর্শকেরও কাজটি ভালো লাগবে বলেই আশা থাকবে।” তানজিন তিশা বলেছেন ” ফনীর ভয়ে যখন দেশের সবাই ভীত তার ভেতর আমরা শিশির-বিন্দুর কাজ করছি, কতোটা ভালো লাগা ও ভালোবাসা থাকলে এমন হয় দর্শক হয়তো নাটকটি দেখলেই বুঝতে পারবে”







নাটকটি ঈদুল ফিতরে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে এবং রিং আইডির ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। শিশির বিন্দুর পার্ট ২ আসবে এমন ইঙ্গিতও পাওয়া গিয়েছে পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পক্ষ থেকে। এখন অপেক্ষার পালা নাটকটি দর্শক কতোটা গ্রহন করেন। ফিল্মকাস্ট থেকে নাটকটির বিহাইন্ড দ্যা সিন নিয়ে থাকছে বিশেষ আয়োজন। দেখতে চোখ রাখতে হবে ফিল্মকাস্টের ইউটইউব চ্যানেল ডিএফএস প্লাস এ।




You may also like...

Leave a Reply